জাতীয় পেসাপালো চ্যাম্পিয়নশিপ আনসারের ঘরে

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ২, ২০২২ সময়ঃ ২:৪৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৪৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু ৪র্থ জাতীয় নারী এবং মিশ্র পেসাপালো চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় গতকাল বৃহস্পতিবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে নারী বিভাগে বাংলাদেশ আনসার ০৩-০০ রানে বাংলাদেশ পুলিশ নারী দলকে পরাজিত করে শিরোপা জিতেছে।

অপর দিকে একই দিনে মিশ্র বিভাগে বাংলাদেশ পুলিশ মিশ্র দল বাংলাদেশ আনসার মিশ্র দলকে ০৬-০৩ রানে পরাজিত করে মিশ্র বিভাগে ৪র্থ বারেরমত  শিরোপা জিতে নেয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও বাংলাদেশ পেসাপালো এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি কে এম মোজাম্মেল হকের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মেজবাহ উদ্দিন মহোদয় উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দুই বিভাগের চারটি দলকে পুরষ্কার হিসেবে ট্রফি ও মেডেল প্রদান করেন।

এসময় সভাপতি বাংলাদেশে পেসাপালো খেলার কার্যক্রম,অগ্রগতি ও আন্তর্জাতিক পর্যায় এর সাফল্যের দিক তুলে ধরে এই খেলাটি জাতীয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক অনুমোদন ও সরকারী সহযোগিতা কামনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে ১০ম পেসাপালো বিশ্বকাপে বাংলাদেশের সাফল্যে অভিনন্দন জানিয়ে তৃণমূল পর্যায় খেলাটির প্রসার ও উন্নায়নে পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন।

তিনি বলেন পেসাপালো খেলাটি বাংলাদেশে নতুন হলেও আন্তর্জাতিক পর্যায় এর অর্জন প্রশংসনীয়, আমি খেলাটির সাফল্য কামনা করছি,এবং আগামী বিশ্বকাপে বাংলাদেশ দল চ্যাম্পিয়ন হলে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাংলাদেশ দলক সংবর্ধিত করা হবে।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল মোমেন, উপ-পুলিশ কমিশনার,ডিএমপি,অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুম বিল্লাল এবং সদস্য সচিব আজম আলি খানসহ অন্যান্য সদস্যবৃন্দ।

মূলত আগামী ২০২৩সালে এশিয়া কাপ ও ফিনল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে বাংলাদেশের অংশগ্রহণ ও জাতীয় দলগঠনের লক্ষে প্রতিযোগিতাটির আয়োজন করা হয়।

সূত্র : বিজ্ঞপ্তি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G